পাপে পাপে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - বিজয় ২৬-০৪-২০২৪

তুমি যদি ভাঙ্গিতে চাও হে পৃথিবীর সৌরভ!
বিশ্বপিতা গজব আনিবে ইতিপূর্বের অনুরূপ।
ভয়ঙ্কর শাস্তি আসিবে ফিরে মানবের তরে
প্রকৃতি অবরুদ্ধ করিবে দিবা নিশি প্রহরে।

আল্লাহ’র নাফরমানি তোমার মাঝে পেলাম
ওহে বেঈমান, মুশরিক -কাফের- জালেম
পাপে পাপে এই পৃথিবী আজ ভীরু শিহরণে
ভেঙ্গেছো অঙ্গিকার যা দিয়েছিলে আগমনে।

ওহে তুমি নমরুদ ফেরাউন হয়ে আছো ধরণীর বুকে
আল্লাহ’র লাঞ্জনা আসিবে কঠিন গজবের রোগে শোকে!
ভূমিকম্প, ভূমিধস, মানব আকৃতি বিকৃতি,
শিলাবৃষ্টি, রক্তবৃষ্টি
যুদ্ধ্ বিদ্রোহ হানাহানি এইসব নজির করিবে সৃষ্টি!

এখনো কি ছাড়বে না আল্লাহ’র নাফরমানি?
খুলি দাও, হৃদয়ের দ্বার খুলি দাও এখনি
তুমি যদি ভাঙ্গিতে চাও হে পৃথিবীর সৌরভ!
বিশ্বপিতা গজব আনিবে ইতিপূর্বের অনুরূপ।
----------০৩-০৩-২০২০ ইং রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।