ইচ্ছে_ছিলো!
- শাওন মল্লিক - অবান্তর_নীলা ২৬-০৪-২০২৪

ইচ্ছে ছিলো!
একসাথে বসে বিশাল সমুদ্রের
গহীনতা অনুভব করবো...
ইচ্ছে ছিলো!
আগুনের সাথে বরফের শীতলতা
সমভিব্যাহারে মিশিয়ে....
ভালোবাসার জৈব রসায়ন তৈরি করবো....
ইচ্ছে ছিলো! সে কোন এক মেঘলা দিনে...
বৃষ্টির সাথে ঝড়ো হাওয়া হয়ে....
তোমার একাকিত্বের কারন হবো....
ইচ্ছে ছিলো! অমাবস্যা বা পূর্ণিমা হয়ে
একসাথে ভালোবাসবো....
ভীষণ ক্ষুদার্থ সেই অনেক দিন ধরে....
শরীরবৃত্ত ব্যেপে অনুভূত হচ্ছে
সর্বগ্রাসী ভালোবাসার খিদে...
থাক! কিছু অপূর্ণ ইচ্ছে.... ইসস! বড় ইচ্ছে ছিলো কিন্তু....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
০৬-০৩-২০২০ ০১:৫৮ মিঃ

ধন্যবাদ আল-শাহরিয়ার হাসান ভাই♥

Shariar
০৪-০৩-২০২০ ১৫:৪৫ মিঃ

Ji vai good.

shawonmallick6950
০৪-০৩-২০২০ ১০:৫৬ মিঃ

ফয়জুল মহী ধন্যবাদ দাদা

M2_mohi
০৪-০৩-২০২০ ০৭:১৬ মিঃ

Good

shawonmallick6950
০৪-০৩-২০২০ ০২:১৫ মিঃ

ভালো মন্দ জানাবেন... চেষ্টায় আছি