সাধারণ জীবন
- মোঃ আব্দুর রহমান ২৬-০৪-২০২৪

বহু পথ হেটে
আর কিছু উড়ে
বহু জীবন দেখে
আর কিছু জন্ম দিয়ে

বহু ধুলো-বালি, দুঃখ-জ্বালা,
কাঠ-দেয়াল, গায়ে মেখে
একদিন সে মরে গেলো।

মরে যাওয়ার পরেই জানলো
সে মরে গেছে বহুদিন..
চল্লিশ বছর আগের এক সন্ধ্যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।