তোমাতে চিঠি
- মুক্তা বর্মণ ২৬-০৪-২০২৪

লিখছি চিঠি তোমায় নিয়ে ,
তুমি চলে গেলে তোমার ছুটিতে ।
তবুও তোমার ছুটির ঘণ্টা ,
শুনতে পেলো না তোমার স্মৃতিকথা।
আজও মনে নিয়ে সেই দিনগুলো ,
হেঁটে চলেছি জীবন পথগুলো ।
সোনালী দিনের সোনালী বৃষ্টি,
কৃষ্ণচূড়ার রক্ত রঙটি ,
আজও মিশে আছে মনে ,
স্মৃতিগুলো নিয়ে এগিয়ে চলছি
নতুন অঙ্গীকারে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।