চলো
- তানভীর সিদ্দিক টিপু ২৬-০৪-২০২৪

একঝাঁক পাখি
করে ডাকাডাকি,
ফিরবে না ঘরে
দেখে স্বপ্ন আকাশ ছোঁয়ার ।
কয়েকটা ঘুড়ি
করে হুড়োহুড়ি,
কেটে যাবে সূতো
নেই সময় তো আর!
তুমি আর আমি
আঁকি জলছবি,
চলো পোকা হই
গাছের পাতায় বাঁধি ঘর ।
তুমি হও খুকু
আমি খোকা,
কথাগুলো হোক বোকাবোকা,
ভুলে যাই কে আপন-পর ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।