কথা দিচ্ছি
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৬-০৪-২০২৪

কথা দিচ্ছি
অচিন্ত্য সরকার

এখন তোর একটাই সান্ত্বনা,আমার কবিতা শোনা।আবারও যদি কোন দিন তোর জীবনে আসে সুদিন,আমার পাশে বসার,ঠিক আগের মতো বিশুদ্ধ ভরষায়।
কথা দিচ্ছি আমি,আবার ফুটবে গোলাপ আগা শুকনো কাঁটা ভরা ডালে,আমার কবিতা কথার তালে তালে।আমার কোলে মাথা রেখে সোহাগি পরশ মেখে আমার কবিতারা মাখাবে ওষুধি কাফের দৈত্যের নখের ক্ষতে।কথা দিচ্ছি আমি,আবার বসন্ত আসবে শিমুল পলাশের সাজে, তোকে সাজাবে কণের সাজে,যদি মাথা রাখতে পারিস আগের মতো বিশুদ্ধ ভরষায় আমার কাঁধে।আমার কবিতারা ফোঁটাবে জীবন কুড়ি মৃত্যু নিরাশার আগল ঠেলে।বাঁচার জন্য আয় আর একবার,আগের মতো বিশুদ্ধ ভরষায় সব বাঁধা দূরে ঠেলে।কথা দিচ্ছি আমি শান্ত করবো হৃদয় তোর,কবিতগঙ্গাজলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।