আলো
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৬-০৪-২০২৪

জীবনের যত ভূল ত্রুটি
আর যত অপরাধ
ক্ষমা করে দাও প্রভূ
তুমি ভরসা'ত।
আর নেই কেহ শান্তনা দেবার
নেই কেহ মালিক সূর্য-প্রভার।
তুমি পৃথিবীর বুকে জ্বালো আলো
তোমাতে রহমত তোমার পথেই ভালো;
আর সব সফলতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

1013
০৯-০৩-২০২০ ২৩:১২ মিঃ

আল্লাহ ছাড়া আর কেউ রহমত দানকারী কেউ নেই।