রূহ
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৬-০৪-২০২৪

জীবনের কাছে পরাজিত নই আমি
আমার রূহটাই অনেক দামী;
যদি সেটা হয় সত্যের প্রতিবাদ নিয়ে লড়াকু
আমি পরাজিত নই রক্তের কাছে
কেননা এ রক্ত বীর বাঙালীর।
আমি সত্যকে পথের দিশা বানিয়েছি।
তবেই তো সফলতা আসবে
তবেই তো আর রাজপথ ভরবেনা মিছিলের
রক্তাক্ত মানুষে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।