অক্ষয়
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] - অলয় প্রহেলিকা ২৬-০৪-২০২৪

অক্ষয়
অচিন্ত্য সরকার

গরীব কবির তোমার জন্য লেখা
সাদা কাগজের বুকে দু’টো লাইন
আগ্রার তাজ,মিশরের পিরামিড আর
মহাকাব্যিক সুরক্ষা বলয় ছুঁয়ে
মৃত্যুর বিশ্বজনীন দম্ভ ভেঙে শুধু
একই বার্তা ইথারে বিলায়
ভয় নাই, ভয় নাই
তোমার প্রেমের হয়েছে জয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।