নবীন স্বপ্ন
- মোঃ ছাকিবুল ইসলাম (শাওন) - মোঃ ছাকিবুল ইসলাম (শাওন) ২৬-০৪-২০২৪

স্বাধীন মোরা নবীন মোরা, মুক্ত ভাবে চলি।
মুক্ত হাওয়া চলছে জীবন , নিত্য সুখের ঘুরি।
পাল তুলেছি মন নদীতে, জাল ফেলেছি মাছ ধরিতে।
স্বাধীন ভাবে গড়বো জীবন , সু'শলা আর শ্যামল দেশে।
হাসব মোরা মনের সুখে, গড়বো জীবন লিখে পড়ে।
পাল তুলেছি রঙ্গিন চোখে, যাব চলে অচিন দেশে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

onupshakib2
২৫-০৩-২০২০ ২৩:০৬ মিঃ

23-03-2020