মুক্তি
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৭-০৪-২০২৪

সমাপ্তি নেই কালো আঁধারের
শুধু অপেক্ষা বিদগ্ধ মৃত্যুর
জানি এখনও জীবনের রেখা বহুদূর।
পেছনে ফেলে এসেছি বিদ্রোহমাখা দিনগুলি
ধ্বংস হয়েছে সব রং-তুলি।
শুধু হাহাকার আর প্রার্থনা
এ কালো আঁধার সরবেনা;
যদি আমরা নিজেদের পাপ থেকে মুক্ত করতে পারি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

1013
২৫-০৩-২০২০ ০০:৩৯ মিঃ

সবকিছু থেকে মুক্তি পেতে হলে আমাদের নিজেদের শুদ্ধ করতে হবে।