মৃত্যুর ঠিকানা
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৭-০৪-২০২৪

জানা নেই মৃত্যুর ঠিকানা
আর ঐ দূরত্বের সামিয়ানা।
জানি সন্ধান নেই আহবানের
শুধু অপেক্ষার মাঝেই সীমাবদ্ধ।
প্রান্তর মিশে যায় স্বপ্নের সাথে
অদৃশ্য আত্নারা থেমে যায় রাতে।
আগমন নেই কারো
ভোরের সূর্য ডুবল আবারও।
আক্ষেপেই সীমাবদ্ধ সবকিছু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

1013
২৭-০৩-২০২০ ০০:২৪ মিঃ

মৃত্যু কখন আসবে জানা নেই।তার আগে যা ভাল কাজ করার যেতে হবে।