মুখবই কাব্য- একষট্টি মিউচুয়াল ফ্রেন্ড
- রাইহান এইচ সোহাগ ২৬-০৪-২০২৪

মেয়ে তোমার সাথে দেখা হয় কালেভদ্রে,
হলেও কখনো কথা হয় না ।
হেসে হেসে খোলা উড়ন্ত কেশে পাশ কাটিয়ে যাও ।
জানো, মুখবইয়ে তোমার আইডিটা নিয়ে
রীতিমত গবেষণাগার খুলে বসার যোগাড়।
কিন্তু তোমাকে বন্ধু হওয়ার আমন্ত্রণ জানানোর সাহস পাই না।
তোমাকে বন্ধুর চেয়েও বেশী কিছু ভেবেছি বলে হয়তো ।

মুখবইটাও নাছোড় বান্দা ।
প্রতিদিনই তোমাকে সাজেস্ট করে।
বাড়তে বাড়তে আজ তোমার আমার একষট্টি মিউচুয়াল ।

দিনে দিনে গহীনের চাপা কথা বাড়ছে ।
বাড়ছে তোমার আমার মিউচুয়াল ফ্রেন্ড ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।