করোনা দুঃসময়ে
- রফিকুল আলম ২৬-০৪-২০২৪

করোনা দুঃসময়ে --------রফিকুল আলম তোমার বাস্তবতা আমাকে করে শিহরিত ভুলিয়ে দেয় সব ব্যথা বেদনা অন্ধকার করে কর্মচঞ্চল, হয়ে যায় ঢের শক্তিধর কারণ তুমি আমার প্রেরণা আমার ভালোবাসার ঠিকানা তাই তোমাকে আমার বড্ড প্রয়োজন আজ এই করোনা দুঃসময়ে। মনে পড়ে তোমার কোন খরানির দাপোট বৃষ্টিবাদলা ঝড়ঝাপটা কিম্বা সৌদামিনীর চোখ রাঙানী বিটকেল বেরসিকের শ্রুতিকটু বাক্যবাণ অথবা সামাজিক প্রতিবন্ধকতা কিছুই রুখতে পারেনি আমার ভালোবাসার তরীটি নোঙর করতে তোমার হৃদয় বন্দরে। কতদিন পাইনি তোমায় হাডসন নদীর তীরে পীচ অব লিবার্টীর পাদদেশে একটু স্বস্তির অক্সিজেনের জন্য অথচ তোমাকে বড্ড প্রয়োজন আমার আজ এই করোনা দুঃসময়ে। অতিকষ্টে বারবার চাওয়াগুলি আমার ফিরিয়ে দিয়েছো দোহাই দিয়ে মৃত্যুদূত করোনার। অথচ আজ তোমাকে বড্ড প্রয়োজন আমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।