ময়ূরীকে আজও ভীষণ ভালোবাসি
- এস. এম. আসাদুল ইসলাম (মাসুদ) ছদ্মনামঃ প্রেম নগরীর প্রেম কুমার - বিদায় বেলা ২৭-০৪-২০২৪

দু-প্রান্তে আছি দুজন
অনুভূতি আর অনুভবে জড়িয়ে
হৃদয় পুড়ছে একই দহনে
বাক্যরা গেছে শুকিয়ে।
দু চোখের ঘুম গেছে হারিয়ে
ভীষণ ভালোবাসি ময়ূরীকে।
মনে রেখ আমার দেয়া
স্মৃতি গুলোকে।
নিজের চেয়েও ভীষণ
ভালোবাসি তোমাকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।