তালাশ
- মোঃ হোসাইন জাকের - মায়াজাল ২৭-০৪-২০২৪

অনেকে হয়তো নেয়না রিস্ক,
খেলে চলে দ্বৈত ট্রিক্স।
মানুষ স্থির নয় প্রেমে,
কেউ বন্ধী নয় স্বার্থের ফ্রেমে।
পালতো উড়ে লাগলে হাওয়া,
যদি তারে যায় কাছে পাওয়া।
জীবনের চেয়ে কেউ নয়তো আপন,
আপদে না পড়লে বুঝে না এ মন।
স্বার্থের জন্য মানুষ কি না করে,
অন্তরে রেখে হিংসা, চলে ইবলিশের হাত ধরে।
এড়িয়ে না চললে এদের, হবে যে সর্বনাশ,
সৎ ও সুন্দরের পথে চলতে, করুন তালাশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।