অনামিকা
- শেখ রবজেল হোসেন ২৬-০৪-২০২৪

প্রভাত ফেরির প্রথম গান
তোমার কন্ঠে বেজে ওঠে,
ভালোবাসার স্বরলিপি
পরশ ছোঁয়ায় তোমার ঠোঁটে।
পাখির ডকে ঘুম ভাঙে না
যদি তুমি ঘুমিয়ে থাকো,
প্রাণ ভরে যায় মধুর সুরে
যখন তুমি আমায় ডাকো।
ভেজা চুলে জলের ফোঁটা
গড়িয়ে পড়ে টপাস করে,
ভালোবাসার পরশ বুলাও,
যখন আমায় জড়িয়ে ধরে।
প্রতিদিনের রুটিন তোমার
আদর দিয়ে দিনের শুরু,
যখন তুমি থাকবে না আর
জীবন তখন হবে মরু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।