যৌবনের প্রথম স্বপ্ন
- শেখ রবজেল হোসেন ২৬-০৪-২০২৪

তোমাকে নিয়ে প্রথম স্বপ্ন দেখেছিলাম
গভীর কোন এক আঁধার রাতে,
নিমগ্ন ঘুমের ঘোরে যৌবনের শুরুতে।
তুমি জানতে পারোনি কোনদিনই
আমিও কখনোই বলতে পারিনি তোমায়,
সে স্বপ্ন আজও নাড়া দেয় আমায়।
সবাই যৌবনের কোন না কোন ক্ষণে
এমনই প্রথম স্বপ্ন দেখে উদ্বেলিত হয়,
সবাই কি প্রথম স্বপ্নের কথা ভুলে যায়?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।