শরীরী ওহি নিয়ে নারী; কে চায় হৃদয়!।
- ফাহিম রাহমান ২৬-০৪-২০২৪

কেঁপে কেঁপে ওঠে সহস্র জনপদ; চিৎকার হুঙ্কার
সমগ্র স্বদেশ...

হায়নার হিংস্রতম চকচকে দন্ত বিকাশ
প্রেমিকা প্রবর্তন জরায়ুজ পৃথ্বী;
দানবীয় চরিত্রটিকে মুখোশাবৃত পুং-জনন-
হেমন্তের গাঙচিলের।

মানবতার বিরুদ্ধে প্রতিযোগিতায় প্রথম
ধর্মান্তরিত প্রেম;
প্লেটনিক বাগমার ইশ্বর
ইরসের রতিরোগগ্রস্থতা।

গোলাপের ডালে মাংসল আঁচড়
শারীরিক ঘর্ষণজনিত চাপ।
নিয়মিত দিনরাত্রির তারুণ্যে
সয়ম্ভু উল্লাস।

ভোগোদ্দিপ্ত স্নায়ুর কোরাসে
অঙ্কুরোদগম; দেমাগি সম্মোহন।
নষ্ট বীজের জন্য প্রোথিত সুপ্ত রস
খুধীত শিশ্ন চায় বনমেলায়।

শরীরী ওহি নিয়ে নারী; কে চায় হৃদয়!।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।