তোমারই প্রতিচ্ছবি
- শেখ রবজেল হোসেন ২৭-০৪-২০২৪

অনামিকা,
এতো হিংসে হয় কেনো তোমার?
আমার স্বপ্নের সাথে আড়ি কিসের তোমার?
স্বপ্নে আমি তার সাথে নদী তীরে বসি,
গাঁয়ের মাঠে আমরা দু'জনে হাটি পাশাপাশি।
তার খোঁপায় গুঁজে দিই কলমীলতার ফুল,
ভরা সাঁঝে তার খোঁপা খুলে ছড়িয়ে দিই চুল।
অনামিকা,
গোমরা মুখে কেন তুমি আছো বসে?
তুমিই তো আছো আমার স্বপ্নে মিশে।
তোমার প্রতিদ্বন্দ্বী সে কি হয় কখনও?
আমার হৃদয়ের মাঠ জুড়ে তুমিই তো আছো এখনও।
অনামিকা,
তুমি স্বপ্নে না এলে আমি যে বড্ড একা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।