deleted
- মোঃ আবু তালেব - deleted ২৭-০৪-২০২৪

deleted

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 7টি মন্তব্য এসেছে।

apelmahmud20514
২৩-০৪-২০২০ ০৫:৫৯ মিঃ

অসাধারণ লিখেছেন। মুগ্ধতা ছুঁয়ে যায়।

Dojieb
১৪-০৪-২০২০ ১৮:৫৪ মিঃ

যতবার পড়ি, ভাই, মুগ্ধতা ছুঁয়ে যায়। ইস, এমন যদি লিখতে পারতাম!

abutaleb6
১৪-০৪-২০২০ ১৮:২৭ মিঃ

Edited...

Dojieb
১২-০৪-২০২০ ১৪:০৫ মিঃ

আপনি ভালো লেখেন। চালিয়ে যান।

Dojieb
১২-০৪-২০২০ ১৪:০৪ মিঃ

তালেব ভাই, আমার কবিতার সবচেয়ে বড় ভক্ত আমি। (কারণ আমি ছাড়া আর কেউ ওইসব ছাইপাঁশ পড়েওনা, পড়লেও কারো ভালো লাগেনা।) কিন্তু, নিজের সৃষ্টিতে নিজের ভালো লাগাটা চেপে রাখাই শ্রেয়। নতুবা, আপনার বিচারকে পক্ষপাতদুষ্ট মনে হতে পারে৷ আপনি ভালো লেখেন, ভাই, অন্যদের সেটা বলতে দিন; অন্যরা সেটা বলবে।

abutaleb6
১২-০৪-২০২০ ১৩:৫৭ মিঃ

দজিয়েব ভাই, আপনার মন্তবের জন্য ধন্যবাদ। কিন্তু একটা প্রশ্নঃ আপনার লেখা কবিতা আপনার ভাল লাগতে পারে না?

Dojieb
১২-০৪-২০২০ ১৩:৫৩ মিঃ

আপনার কবিতাগুলো ভালোই লাগতো। কিন্তু ভেবেছিলাম আপনার কবিতা আর পড়বোনা। কারণ আপনি নিজের কবিতাই নিজেই Excellent লিখে মন্তব্য করছিলেন। তবু এটা পড়লাম। স্বীকার করতে হচ্ছে, ভালো লাগলো।