রণাঙ্গন
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৬-০৪-২০২৪

''চিলেকোঠার সেপাই'কিংবা
''আমি কিংবদন্তির কথা বলছি' নয়
রণাঙ্গনের তীব্র চিৎকার থেকে
আধো আহুতি রেখে;
এসেছে প্রলয়েরা ধ্বংসের মতো
ছিন্ন হয়েছে বন্ধন যতো;
বীরসৈনিকদের।
এখন শুধু প্রহরের অপেক্ষা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

1013
১২-০৪-২০২০ ১৪:৪১ মিঃ

সময়ের সাথে প্রহরের অপেক্ষা ।সমন্বয়টা খুবই কঠোর।