কুয়ো খনন
- ইউনা আফরোজ ২৭-০৪-২০২৪

তবুও শূন্যতা বোধ হয় ,
মাঝে মাঝে  মনে হয় বোধ না আমি নিজেই শূন্যতা খুঁজে বের করি আত্মা খুঁড়ে খুঁড়ে।
নিজের আত্মার গভীর থেকে গভীরে খনন কার্য চালাই ,
খনন করতে করতে একটা কুয়ো সৃষ্টি হয় ,
কুয়োতে জল জমে যায় ।
জলভর্তি কুয়োর আরও অতলে হারিয়ে যাই শূন্যতা খুঁজতে খু়ঁজতে ।
কেউ কেউ শূন্যতা পূরণে ব্যস্ত হয়ে যায় ,
আমি শুধু শূন্যতা খুঁজি
এত এত প্রাপ্তির মধ্যে শূন্য আমিকে খু়ঁজি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।