মৃত হাঁস
- ইউনা আফরোজ ২৬-০৪-২০২৪

কৃষকটি লোভী এবং বোকা ছিল তাই মৃত হাঁসের ভেতর সোনার ডিম পেল না। ধরো তুমি সে হাঁস আমি লোভী না বরং বোকা কৃষক । তোমার ভেতর প্রেম খুঁজেছিলাম। আমি কি করে জানবো আস্ত একটা মানুষ ভেতরে কেমন মৃত হাঁস হয়ে আছে ! যার হৃদয় একবার কে যেন দ্বিখন্ডিত করে ফেলেছিল! সে এখন মৃত হাঁস যার ভেতর কোনো সোনার ডিম নেই। আমি তবুও তাকে পুষি আদর করে খড়পাতা দিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Dojieb
১২-০৪-২০২০ ২৩:২২ মিঃ

উপমাটা সুন্দর।