করোনাকালের কবিতা (এক)
- সাইদুর রহমান ২৭-০৪-২০২৪

এক। এলোমেলো ভাবনা

এলোমেলো ভাবনা আসে
কদ্দিন আর থাকবো ঘরে
দেখবো ঐ মেঘ আড়ালে
আবারো কখন সুর্য হাসে।

এলোমেলো ভাবনা আসে
অচেনা একজন শত্রু এসে
থামিয়ে দিলো বিশ্ব শেষে
ছড়িয়ে পড়ছে সব দেশে।

এলোমেলো ভাবনা আসে
শব্দকটি শুনিওনি এ বয়সে
খুঁজি লকডাউন অভিধানে
দেখে খোকাখুকু খুব হাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।