আমডাল
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৬-০৪-২০২৪

আমডাল
অচিন্ত্য সরকার

খোকা দা বরাবর পেটুক। শুনেছি কম বয়সে,দড়ি খোঁটাও ছাড়তো না।সেবার এক বিয়ে বাড়ি আমার সামনে বসেই কুড়ি পিস মাছ,এক বালতি মটন, আশিটা রসগোল্লা,এবং দশটা আইসক্রিম খেয়েছিল।নানপুরি,চিলি চিকেন, সাদাভাত,ভাজাভাত,মুড়িঘন্ট,ইঁচোড় চিংড়ি,দু'রকম সন্দেশ ইত্যাদি তো ছিলোই।কিন্তু খোকাদা পান নিলো না... পরদিন ব্রাশ করার সময়,পানের কথা বলায়,রেগে বলল, "পার্টি ভালো ছিল না,আধ পেটাই উঠে এলাম।পান খেলে পিত্তি পড়তো..... বাড়ি এসে দু'গামলা আমডাল চুমুক দিয়ে..... তবে কনো রকমে পেটটা ভরাই.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।