মহাকালের বিস্ফোরক
- শাওন মল্লিক - বিষাক্ত হোমোস্যাপিয়েন্স ২৭-০৪-২০২৪

হয়তো মহাকাশ হতে সৃষ্ট
কম্পনের বিস্তার
হওয়া সৃষ্টি বলছি.......
মহাকাশ এর খোঁজ নেই...
মহাকাব্য নিয়েই ব্যাস্ত....
মহাকালের বৃষ্টি দেখে....
মায়ার ছাতার তলে লুকায়িত....
এক অদ্ভুত সৃষ্টির গল্প বলছিলাম.....
ভিন্নতার মহাকাশ বিদ এর ভীড়ে.....
তলিয়ে আছে অশরীরী.....
উদ্বন্ধন কোলাহলে নিরুত্তর মহাকাশ গবেষক.......
সে এক পৈশাচিক কর্মকাণ্ডের অনুপুঙ্খ পর্যবেক্ষণের
মগ্নতায় ডুবে আছে...
বিস্ফোরক মৌল ক্রমশ বেড়েই চলেছে.....
অদ্ভুত সৃষ্টির বিস্ফোরণের অপেক্ষায়...

হয়তো মহাকাশ হতে সৃষ্ট
কম্পনের বিস্তার
হওয়া সৃষ্টি বলছি.......
মহাকাশ এর খোঁজ নেই...
মহাকাব্য নিয়েই ব্যাস্ত....
মহাকালের বৃষ্টি দেখে....
মায়ার ছাতার তলে লুকায়িত....
এক অদ্ভুত সৃষ্টির গল্প বলছিলাম.....
ভিন্নতার মহাকাশ বিদ এর ভীড়ে.....
তলিয়ে আছে অশরীরী.....
উদ্বন্ধন কোলাহলে নিরুত্তর মহাকাশ গবেষক.......
সে এক পৈশাচিক কর্মকাণ্ডের অনুপুঙ্খ পর্যবেক্ষণের
মগ্নতায় ডুবে আছে...
বিস্ফোরক মৌল ক্রমশ বেড়েই চলেছে.....
অদ্ভুত সৃষ্টির বিস্ফোরণের অপেক্ষায়...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
২৮-০৪-২০২০ ০০:৩২ মিঃ

ভালো মন্দ জানাবেন... চেষ্টায় আছি