এলো রমজান
- রাশেদ নাইব ২৬-০৪-২০২৪

বছর ঘুরে রমজান এলো
বার্তা রহমতের,
পাপীতাপী আছো যত
মাফি বরকতের।

প্রভুর সৃষ্টি বিশ্ব ধারায়
আবার এলো রোজা,
নাজাতেরই মাসে মোদের
মুছবে গুনার বোঝা।

রোজা রাখো নামাজ পড়ো
করো তাসবিহ তেলাওয়াত,
উঁকি দিবে মনের ঘড়ে
প্রশন্ন এক সুপ্রভাত।

সিয়াম রাখো তাওবা করো
করো ইবাদাত,
হাশর মাঠে বিচার কালে
মিলিবে নাজাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।