গীতিকবিতা ৯
- আযাহা সুলতান - শঙ্খবীণা ২৬-০৪-২০২৪


আমার মনে বড় এ আফসোস—
ভালোবেসেছি প্রাণ উজাড় করে তোমারে
এ আমার দোষ!।

বুঝেছি সবই—বুঝতে পারিনি তোমায়
আমার পৃথিবী অন্ধকারের কারণ একটাই
সহজে বিশ্বাস করছি বলে বোকা মানুষ—
এ আমার দোষ॥

আমি তো চেয়েছিলাম দুজনে হব সুখী
তুমি তো আমারে পুড়ে উজালা করে নিলে
তোমার পৃথিবী!।

হও হও—সুখী হও—সুখে থাকলে তুমি
যত অসুখে থাকিনা কেন, বড় সুখী আমি
আমার ভালোবাসা ছিল—থাকবে নিরঙ্কুশ—
এ আমার দোষ॥
১০ ফাল্গুন, ১৪২৫—
ডি সি রোড, চট্টগ্রাম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।