বিধান (২)
- হাকিকুর রহমান ২৬-০৪-২০২৪

একালের কাজ ওকালে করবো
সেটা করা যাবেনা আর
এ কপালের সুখ ঐ কপালে দিবো
বদলানো যাবেনা তার।
যার যেটুকু আছে পাওনা
আছে যেটুকু প্রাপ্য
পেতে হবে তাকে সেটুকু সেখানে
হবেনা তার বিকল্প।
বিধির বিধান লেখা আছে সব
হিসাব সবই তাঁর ন্যায্য
এখন শুধু অনুধাবনের পালা
করে যেতে হবে ধৈর্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।