ফাগুনের ক্ষণ
- হাকিকুর রহমান ২৭-০৪-২০২৪

ঝিরিঝিরি বাতাসে লাগেযে দোলা
দখিনের জানালা রয়েছে খোলা
মিটিমিটি জ্বলে ঐ আকাশে তারা
মন তাই আজ হলো বাঁধনহারা
এলোমেলো ভাবনায় ভরে গেলো মন
আনমনা ইশারায় অচেনা ভুবন
পবনেরো নাওখানি ভাসিয়ে দিয়ে
ফাগুনেরো এইক্ষণ রাঙিয়ে নিয়ে
আলো আর আঁধারির চলিছে খেলা
এভাবেই কেটে যায় সারাটা বেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।