আত্মসমর্পণ
- মাসুদুর রহমান (শাওন) ২৬-০৪-২০২৪

আমার কাছে এখন কোন রসালো গল্পের প্লট নেই,
কোন রম্যরচনা অথবা কোন কৌতুক নেই আমার কাছে।
কোন কবিতা নেই এখন, মস্তিষ্কে নেই কোন কবিত্ব ভাব,
হাতের ভিতর নেই কোন রমণীর নরম ছোঁয়া পাবার দাবী।
রক্তে নেই প্রেমিকার সাক্ষাত অথবা ভালোবাসা পাবার অপেক্ষা,
আমার হৃদয়ে এখন নেই প্রিয়জন হারানোর কোন শোক।
আমার চোখে এখন নীলাভ চাঁদ নেই, কোন জোৎস্না নেই,
কোন সকাল নেই, কোন ফুল নেই, পাখি নেই, গান কিংবা সুর নেই।
আমার হাড়ে এখন কেবল সূর্যের কামড়ে তাতানো জ্বলন্ত দুপুর,
আমার বুকের ভিতর এখন কেবলই ক্ষুধার নেশা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।