মালিক উল মূলক
- মধুকবি ২৬-০৪-২০২৪

মালিক উল মূলক তুমি রহিম রহমান,
তুমি মোদের সৃষ্টিকর্তা বড়ই মেহেরবান ;
তোমার হাতে জন্মমৃত‍্যু আল্লা তুমি মহিয়ান,
তোমার দানে মানুষ মোরা হয়েছি গরিয়ান।

মানুষ আমরা, তোমার সবার সেরা সৃষ্টি,
তাই তো সদা চাই তোমার রহমতের দৃষ্টি ;
জানি খোদা জীবনে মোদের ভুলের সীমা নাই,
দয়ার সাগর প্রভু তোমার ক্ষমা যেন পাই।

আল্লাহ্ তোমার দয়ার দানে ধন‍্য এ দুনিয়া,
ধন ও জনে ফুলে ফলে তারে রেখছো ভরিয়া ;
অসীম তুমি নিরাকার তুমি এক অদ্বিতীয়,
তোমার তুলনা শুধুই তুমি অন‍্য কেহ নয়।

আসুক যত ঝড় তুফান দুর্যোগ মহামারী
আল্লাহ্ তোমায় স্মরণ করে দেব সাগর পারি
বিপদে তুমি সহায় মোদের তুমি করুনাময়
আল্লাহু আকবর বলে করবো সারা বিশ্বজয়।

06/05/2020

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।