নিভৃত আঙিনায়
- আহমেদ তানভীর - কাঠকয়লার আঁচড় ২৬-০৪-২০২৪

একমুঠো ঝিরিঝিরি বৃষ্টিবিকেল রুমালে বেঁধেছি তোমার জন্য,
জানো নিরু, কাল ধূসর অবেলায় রিকশার হুড ফেলে দিয়ে
তোমার হাত ধরতেই বদলে গেলো সমস্তটা ভুবন!
অদৃশ্য ইরেজারে বুঝি কেউ মুছে দিচ্ছিল অবাঞ্ছিত চারপাশ!

ঠিক এ মুহূর্তে বড্ড ইচ্ছে করছে পলকহীন ডুবে যাই তোমাতে...
ক্যাম্পাসে আজও বৃষ্টিনাচন,
অনন্ত শূন্যতায় তোমাকে চাই- এই নিঃসঙ্গ কাঁঠাল চত্বরে;
হৃদয়পুরের নিভৃত আঙিনায় খানিক হেঁটে যাও...
আঁচলকোণায় বেঁধে নিয়ে যাও আমার রুমালে বাঁধা বৃষ্টিপ্রহর!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।