পোড়াচোখ
- আহমেদ তানভীর - কাঠকয়লার আঁচড় ২৭-০৪-২০২৪

সাগরঢেউ তোলা আসমানী আঁচল আমায় বড় বেশি পোড়ায় গো,
তোমার ওই দুটো কাজলচোখ খানিক ঢেকে রাখো, নিরুপমা...
এতো উষ্ণতা, এতো অনুরাগ আমি যে সইতে পারি না!
সাঁতারহীনতা আমার আজন্ম, তোমার সমুদ্রকে তাই ভীষণ ভয়;
তোমার অপার স্নিগ্ধতায় ডুবে ইচ্ছে করে
পোড়াচোখের বদলে জুম-ক্যামেরার লেন্স হয়ে যাই...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।