আবারও জাগুক পৃথিবী
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৬-০৪-২০২৪

মৃত্যুরা চলে যাক এটাই অনুনয়
কিন্তু সে কি করবে বিনয়?
এই নিস্তব্ধ অবনীতে।
জানি অগণিত নক্ষত্ররাজি
আবারও আসবে সাজি;
নতুনত্বের জয়গান গেয়ে।
থেমে যাক প্রভঞ্জন
মুছে যাক সব বিদগ্ধ আয়োজন;
নিঃশ্বাসে জাগুক নব উদ্যম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৩-০৫-২০২০ ০৩:৫৫ মিঃ

ভীষণ ভালো লাগলো লেখা ।