নিষিদ্ধ
- রাজ উদ্দিন মিন্টু ২৬-০৪-২০২৪

তাকিয়ে আছি তুমার শহরের গলিতে
যে গলিতে আমার নিষিদ্ধ।
তুমার প্রিয় নীলে, আজ সারা অঙ্গ ভাঁজে জড়িয়ে আছি। তা-ও তাকিয়ে আছি!
মুগ্ধ চোখ দু'টি হয়তোবা আমায় খুঁজছে।
এখানে ছায়া থাকে, ওখানে মায়া থাকে,
আর থাকে 'মন কেমনে'র লুকোচুরি, মায়ার হাসি।
আমি পৃথিবীর শেষ প্রান্ত হতে
আজ-অব্দি যত ভালোবাসা আছে
সব কুড়িয়ে এনে দিব তুমার হাতে
তুমি কি বলবে তখন কিছু?
বেদনার গাঢ় নীল আকাশে আজো মেঘ জমে,
ঝড়ে ওজর বৃষ্টি। তা-ও তাকিয়ে আছি আমি!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৯-০৫-২০২০ ২০:০৫ মিঃ

Very good