হাবলু যাবে শপিং মলে
- মধুকবি ২৭-০৪-২০২৪

মোদের পাড়ার হাবলু
তারে ডাকে সবাই হাবু ,
গরম ঠান্ডা সর্দিতে সে
থাকে সাড়া বছর কাবু ।

কিনতে নয়া কাপড় জামা
হাবুল যাবে শপিং মলে ,
সঙ্গে যাবে তার কীপ্টে মামা
গেল মানিব্যাগটা ফেলে ।

আয়রে হাবু সাইজা বাবু
এক্সিলেটারে চড়বি আয় ,
শোনরে হাবু হোসনা কাবু
লিফটে চইড়া নিচে আয় ।

কেনাকাটার হল দফারফা
হাবলুর পকেট গেছে কাটা ,
কিপটে মামা বলে ,'ভাগ্নে
বাড়ি ফিরতে ধরো হাটা ।'

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।