ক্ষুদ্রাণু-৩
- মশিউর ইসলাম (বিব্রত কবি) - অণু কবিতা ২৬-০৪-২০২৪

যাযাবর প্রান্তে,শোকসভা শ্রান্তে
মধু নেই সেটা কি আগে তুমি জানতে?
হরদম ভালোবাসা কি ছিল সে বচনে
তাই কবি বেঁচে আছে নিশ্চুপ শ্মশানে।

চুপচাপ চারিদিক,খেলটা যে জমে ক্ষীর
দিন শেষে মেরে দিলে আস্ত এ বড় তীর,
ঘোমটাটা দিয়ে দিলে ইয়া বড় মস্ত
প্রেমটাকে গিলে খেলে নিমিষেই আস্ত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।