ঘূর্ণিঝড়
- বিচিত্র কুমার ২৬-০৪-২০২৪

ঘূর্ণিঝড় রে,ও ঘূর্ণিঝড়
তুমি ভেঙ্গনা পাখির ঘর,
তুমি আসবে বলে শুনেই
আমি পাচ্ছি ভীষণ ডর।
.
আকাশ জুড়ে মেঘের ভেলা
আঁধার করে আম্পান আসে,
দূর আকাশে দেওয়া ডাকে
বিজুলী মেয়ে আনন্দে হাসে।
.
উত্তাল আজ এই প্রকৃতি
ঐ যে দমকা হাওয়াতে,
ভাঙ্গছে ঘর গাছের ডাল
বৃষ্টি আর বজ্রপাতে।
.
দুপচাঁচিয়া,বগুড়া

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২১-০৫-২০২০ ০১:৩০ মিঃ

Best wishes