মহাকাল
- কে এম সাজ্জাদ হোসেন শাকিল ২৭-০৪-২০২৪

সমকালের ভাবনার নৌকায় পাড়ি জমাতে চাই
মহাকালের রহস্যময়তায়,
শব্দের স্রোতে আমাকে ভালোবেসে যেও প্রেয়সী,
তোমার ক্রন্দনের সাগরে ভাসতে ভাসতে আমি
যেতে চাই অদৃশ্য সেই অন্তিম শর্ষে ক্ষেতে-
যেখানে আছে তোমার পদচিহ্ন আঁকা,
আমি এসে পৌঁছাতে চাই তোমার অন্তিম বার্তায়,
আমার ইচ্ছে জোনাকির আলোয় তোমাকে রাঙ্গিয়ে দিতে চাই -ডালিম রঙের শাড়িতে তুমি হাসবে কাঁদবে, তবু থামবে না আমার যাত্রা বিরতি।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।