ঠিক এমনি এক পূর্ণিমা রাতে
- কে এম সাজ্জাদ হোসেন শাকিল ২৬-০৪-২০২৪

ঠিক এমনি এক পূর্ণিমা রাতে কবিতা শুনিয়ে কাঁদাতে চাই তোকে,
সেটা হল পরম আনন্দের অশ্রু..

টলমল চোখে তোকে দ্যাখবো
কবিতা হাসবে ভালোবাসবে
শব্দের মিলনে বাক্য হবে
সাগরে উত্তাল ঢেউ এরপর নিরবতা..

হঠাৎ তোর ক্রন্দনে ঝর্ণা হবে
মুখমন্ডলে,
এগিয়ে এসে জড়িয়ে ধরে
ভালোবাসা চাইবি -
আমি আকাশের নীলে অজস্র ফানুস উড়িয়ে দিয়ে বলবো
চল তো আজ উড়ব..

তুই হাসবি আমাকে চুমু দিয়ে বলবি আজ থেকে নেইতো কোন অভিমান,
আমি কাঁদব কবিতা হাসবে ভালোবাসবে, রুদ্র বলবে চল তবে আজ জোনাকির রাজ্যে..

তুই গান গাইতে গিয়ে বলবি
"আমারো পরানে যাহা চাই"
আমি তোকে এনে দিব ১০৮টি নীলপদ্ম, গুঁজে দিব চুলে ভালোবাসার গাংচিলে...

তুই হাসছিস আমি কাঁদছি কবিতা হাসছে, বর্ণ থেকে শব্দের মিলনমেলায় বাক্যরা বলছে-
ভালোবাসি, ভালোবেসে যাই..

ঠিক এমনি এক পূর্ণিমা রাতে
কবিতা শুনিয়ে কাঁদাতে চাই তোকে,
সেটা হল পরম আনন্দের অশ্রু।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।