কারণ তোমাকে ভুলতে হবে...
- কায়সার পারভেজ ২৭-০৪-২০২৪

আমি অপেক্ষায় আছি
চারপাশ হাওয়ার খেলায়
বৃষ্টি আসবে...


বৃষ্টি আসবে, সব ভুলিয়ে দেবে,
আবার সব পবিত্র সুন্দর হয়ে উঠবে।
তছনছ হয়ে যাওয়া জীবনের সবকিছু
ধুয়ে মুছে নতুন ঠিকানায় সাজাবে।


তোমাকেও ভুলতে হবে !!


হঠাৎ বৃষ্টি
আমি এখন বৃষ্টিতে মশগুল।
স্নিগ্ধ হচ্ছি কোমল পরশে!
ভিজছি, ধূলো অতীত মুছে নিতে!!


কারণ
তোমাকে ভুলতে হবে !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।