বাইঞ্চোত কবি
- অভ্র আরিফ ২৬-০৪-২০২৪

আমার আম্মা দিনে একবেলা খেতে পায়
রোজগারহীন আব্বা গোপনে অশ্রু লুকায়

আমি পাই বা না পাই, পালাতে চাই,
পালাবো কোথায়? পালাবার পথ নাই।

রাত্রিতে বুক ফেটে আমারও অশ্রু ঝরে,
বাইঞ্চোত কবিরা এই নিয়ে সাহিত্য করে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।