বন্ধি হবো তোর হাতে
- মোঃ নাজাতুল হক চৌধুরী ২৬-০৪-২০২৪

তোমার এলোচুল,অস্পষ্ট হাসি
তিক্ষ্ন চোখের চাহুনি!
আমায় বার বার তোমার কথা মনে করিয়ে দেয়।
গায়ের নীল জামা,
তার উপর সজ্জিতো ওরনা খানা
আমায় বিমোহিত করায়।
অর্ধ চেহারার দৃষ্টিতে
আমার অভিমানের পরাজয়।
আমি জানিনা এ কোন মায়ায় আমায় বন্ধি হতে হয় ।
যদি তার মাজেও থাকে মন ভাঙ্গার গল্পটা!
অসিম সুখের কল্পনা!
তবে আমি তার।
বন্ধী হবো নতুন হাতে
নতুন প্রেমের আল্পনাতে।
আর যদি দূরে ঠেলে দেয়
অবহেলে!
তবে অপেক্ষায় যাবো ভালোবেসে ।
অভিমান কিছু জমা হলে বুকে!
তোর ছবি দেখে তাও নেবো পুশে।
তবুও বন্ধি হবো তোর হাতে!
না হলেও যতোদিন পারি বাচঁবো অপেক্ষাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।