মাশরাফি
- মোঃ ইয়াসিন আহমেদ ২৭-০৪-২০২৪

মাটির টানে সব উজাড় করে,
শত বাধায় হারেনি সে।
জন্ম নিবে না সে পুনরায় আর,
শত বাঙালির অন্তরে একটাই নাম যে তার।
বাঘের সেনার রাজা সে,
পুরো বাংলার গর্ব যে সে।
বাঘ সেনার গর্জনে নামটি তার,
কোটি প্রাণের মন কোনায়।
রাজা ছিলে থাকবে তুমি,
কোটি বাঙালির প্রাণের সস্তি তুমি।
তুমি বীর তুমিই রাজা,
মাশরাফি তুমি বাঘ সেনার রাজা।

ভালোবাসা থাকবে তোমার জন্যে অবিরাম।
বাঙালি তাই বলবে আজ যা কমই তোমার কীর্তির তুলনায়।
ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Zaan_Ahmed
২৪-০৫-২০২০ ১৪:৪৪ মিঃ

Shukriya

M2_mohi
২৪-০৫-২০২০ ১৪:১৪ মিঃ

Great