ক্ষুদ্রাণু-৯ (লিমেরিক)
- মশিউর ইসলাম (বিব্রত কবি) - অণু কবিতা ২৭-০৪-২০২৪

ওরে চাঁদ,_তুই কোন আকাশের মেঘে ঢাকা আজ
আমি যে নিগুঢ় প্রেমে অন্ধ হয়ে দেখছি বধূর সাজ
কাকাতুয়া ঈদ
বেসুরে সংগীত
কেন এলি,এ আকাশ ভেঙে পড়বি যদি,হয়ে বাজ।






নিরিবিলি, নবীনগর
২৫-৫-২০২০
২ঃ৪৫ এ.এম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৫-০৫-২০২০ ০৩:৩০ মিঃ

Excellent