স্বার্থপর
- এম এ তাহের - এম এ তাহের ২৭-০৪-২০২৪

ধূসর হয়ে রঙিন ঘুড়ি,
কোন আকাশে গেল উড়ি?।।
স্বপ্নরা সব আতুর হয়ে,
দিচ্ছে মনে হামাগুড়ি।।
ভালবাসা মিছে আশা,
আপন করে পর,
পৃথিবীতে মানুষগুলো বড়ই স্বার্থপর।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Abutaher
২৫-০৫-২০২০ ২৩:৩৪ মিঃ

সবার মন্তব্য আশা করছি।