ক্ষুদ্রাণু-১৩
- মশিউর ইসলাম (বিব্রত কবি) - অণু কবিতা ২৬-০৪-২০২৪

আমি গেছোবাদাম কুড়াতে গিয়ে স্বাদ পেয়েছি শ্বাসের
ঘরখানা যা ভেঙে গেল আজ ছিল না'কি তা তাসের!
গুলিয়াডাঙা খেলতে গিয়ে খেয়াল ছিলো না মাসের
ভাবিনি তো জোয়ারের তোপে ডাকছে এ যাত্রা শেষের।

আধো আধো ঘুমে চোখের পাতায় স্বপ্ন ছিলি তুই
সাধ্য কি আর আছেরে এখন শিশির'রে আমি ছুই,
আর ফোটেনা সকাল হলে হাসনাহেনা,বকুল, জুই
তোমাপ্রেম আজি সেলাই কাঁথার মত,ফোঁটে হয়ে সুই।




নিরিবিলি, নবীনগর
২৮-৫-২০
১২ঃ৪৭ এ.এম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৮-০৫-২০২০ ১৪:১৩ মিঃ

উপভোগ্য লেখা।