তোমারও প্রেম হোক
- সানজিদা আক্তার সুমি ২৬-০৪-২০২৪

রোজ প্রার্থনায় আমি খুব করে চাই,
তোমারও আমার মতই একটা তুমুল প্রেম হোক
তোমারও রাত দিন কারো চিন্তায় পার হোক।

আমি খুব করে চাই,
তোমারও ভোর কারো ফোনের অপেক্ষায় হোক
তোমারও চোখ দুটো কারো ভালবাসায় মগ্ন হোক।

আমি খুব করে চাই,
তোমারও একবার সত্যিকারের ভালবাসা হোক
তোমার ভালবাসার মানুষও তোমার মতই বেঈমান হোক

আমি খুব করে চাই,
তোমারও আমার মতই মন ভাঙুক
তোমাকেও কেউ অবহেলায় ছুঁড়ে ফেলুক।

আমি খুব করে চাই,
তোমার ভেঙে যাওয়া মন আবারও আমাকেই ভাবুক
তোমার মনটা আবারো আমাকেই ভালবাসতে বলুক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

sanjidaakter565
৩০-০৫-২০২০ ১৭:১৮ মিঃ

ধন্যবাদ জনাব

M2_mohi
২৯-০৫-২০২০ ২২:৫৭ মিঃ

লেখা পড়ে মোহিত  হলাম।